জেবিএল ব্লুটুথ স্পিকার

কম দামে ভালো মানের জেবিএল ব্লুটুথ স্পিকার

কম দামে ভালো মানের জেবিএল ব্লুটুথ স্পিকার

বর্তমান সময়ে এই স্পিকার ছাড়া আধুনিক কিংবা মর্ডান ফ্যাশন কোনটাই চলে না! পড়া কিংবা কোথাও জার্নি করা একটি স্পিকার আপনার থেকে অনেক ফ্রেস মুড রাখতে পারে তেমনি আপনার জন্য একটু ভাবা স্টাইলিশ হয়ে ওঠে। বাজারে অনেক ধরনের ব্লুটুথ স্পিকার পাওয়া যায় আজকের আর্টিকেলটিতে আমরা জেবিএল ব্লুটুথ স্পিকার সম্পর্কে বলব জেবিএল বক্স এর দাম কত জেবিএল ব্লুটুথ স্পিকার দাম কতJBL Bluetooth Speaker price সকল জেবিএল স্পিকার প্রাইস উন্নত জেবিএল ব্লুটুথ স্পিকার কোথায় পাওয়া যায় ভালো জেবিএল ব্লুটুথ স্পিকার সম্পর্কে খুঁটিনাটি আরো নানান তথ্য।

 জেবিএল ব্লুটুথ স্পিকার- click here

বাজারে উচ্চ কনফিগারেশন বা উচ্চ বর্ণের যে সকল প্রোডাক্ট রয়েছে তার মধ্যে জেবিএল ব্লুটুথ স্পিকার অন্যতম এই স্পিকার গুলোর সাউন্ড কোয়ালিটি যতটা ভালো তেমনি এর গেটআপ এবং এগুলোর সবই উন্নত।

 

জেবিএল ব্লুটুথ স্পিকার নান্দনিক ডিজাইনের মানুষের পছন্দের সাথে মানানসই করে তৈরি হয়েছে তাই আপনি চোখ বুজে একটি জেবিএল স্পিকার কিনে নিতে পারেন তবে কেনার পূর্বে অবশ্যই এগুলোর দাম সম্পর্কে একটু ভালোভাবে চোখ বুলিয়ে নিবেন কারণ জেবিএল ব্লুটুথ স্পিকার এর দাম তুলনামূলকভাবে স্পিকার থেকে অনেক বেশি।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01619550030

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

JBL Bluetooth Speaker price

জেবিএল ব্লুটুথ স্পিকার এর মধ্যে সবচাইতে বেশি স্টাইলিশ এবং কম দামের ব্লুটুথ স্পিকার হচ্ছে আপনি যেটি পিকচার দেখতে পাচ্ছেন। এই ব্লুটুথ স্পিকারের সাউন্ড কোয়ালিটি খুবই উন্নত ধরনের এবং এটি রিচার্জেবল আপনি একবার চার্জ দিয়ে কমপক্ষে 4 থেকে 6 ঘন্টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন তবে এটি ব্যবহার নির্ভর করবে আপনি কথা বলছেন না কি এটি দিয়ে গান শুনছেন।

 

 

জেবিএল ব্লুটুথ স্পিকার সাউন্ড কোয়ালিটি অত্যন্ত ভালো এটি যেকোন ভিডিও সাথে আপনার পছন্দের মিউজিক দিতে পারবে এই স্পিকার টি দিয়ে আপনি গান শোনা কথা রেকর্ড করা কিংবা আপনি নানাবিধ কাজ করতে পারবেন এই জেবিএল এর নিম্ন দামের এই স্পিকার টি আপনি আপনার সঙ্গে নিতে পারেন মাত্র 700 টাকার বিনিময় অবশ্য এর সাথে ঢাকার বাইরে ডেলিভারি চার্জ হবে ঢাকার মধ্যে যোগ হবে 50 টাকা সংগ্রহ করুন আজই।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01618028590

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

জেবিএল বক্স এর দাম কত-click here

জেবিএল কোম্পানির খুবই উন্নত মানের আরেকটি স্পিকার হচ্ছে জেবিএল go2 নান্দনিক ডিজাইনের স্পিকারটি যে কারো পছন্দ হয়ে যাবে প্রথম দর্শনেই এবং এটির সাউন্ড কোয়ালিটি সিস্টেম এতই ভালো যে একবার আপনার পছন্দ বা দেখলে পছন্দ হতে বাধ্য কিন্তু বাঁচাতে পারে এর দাম প্রতিটি স্পিকারের দাম 2999 টাকা অর্থাৎ তিন হাজার টাকা।

 

আপনি যদি এই স্পিকার টি ক্রয় করতে চান তাহলে আপনাকে ক্রয়ের পুরো টাকার অর্ধেক প্রথমে পরিশোধ করতে হবে ঢাকার মধ্যে হন কিংবা ঢাকার বাইরে হল আপনি যদি একজন নিখাদ প্রেমিক হয়ে থাকে অর্থাৎ জেবিএল স্পিকার ছাড়া আপনি কোন স্পিকার করতে না চান তাহলে এখনি জেবিএল স্পিকার অর্ডার করে দেন মাত্র 3000 টাকায় জেবিএল ব্লুটুথ স্পিকার।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01799922318

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

 

জেবিএল স্পিকার প্রাইস

জেবিএল জিও টু সম্পর্কে আমরা উপরের প্যারায় বলেছিলাম এবার পর্ব জেবিএল স্পিকার সম্পর্কের এই স্পিকার কোয়ালিটি এবং দাম তুলনামূলকভাবে অনেক বেশি প্রতিটি স্পিকারের মূল্য 4500 টাকা করে। নান্দনিক ডিজাইনের সাথে এর সকল কোয়ালিটি খুবই উন্নত ধরনের এটি হাই ফাই কোয়ালিটির স্পিকারটি সাধারণত মধ্যবিত্ত থেকে একটু বাহিরে তবে আপনার মন ভরিয়ে দেবে আপনার টাকার কষ্ট ভুলিয়ে দেবে।

 

বেশি দাম দিয়ে ছাড়া ভালো পণ্য কিনতে চান তাদের জন্য জেবিএল পণ্য হতে পারে খুবই দারুণ বন্ধুরা জেবিএল স্পিকার এর যেকোনো একটি যদি আপনি কিনতে চান তাহলে জেগে ফোন নম্বরটি আর্টিকেল এর মধ্যে দেয়া রয়েছে বা লিঙ্ক দেওয়া রয়েছে সেখানে গিয়ে সরাসরি ক্রয় করতে পারেন তবে অবশ্যই মনে রাখবেন জেবিএল এর প্রত্যেকটি স্পিকার কেনার পূর্বে আপনাকে অবশ্যই অগ্রিম অর্ধেক টাকা পরিশোধ করতে হবে এবং বাকি টাকা পরিশোধ করতে হবে জেবিএল পরিবারের সাথে থাকুন BrandbazaarBD.com থেকে কেনাকাটা করুন যাতে আপনার যেকোনো জানার জন্য প্রশ্ন রাখুন।

JBL Sound box price in Bangladesh – Click here

জেবিএল স্পিকার এর দাম ২০২১ | Brand Bazaar

JBL Bluetooth Speaker Price in Bangladesh | click Here

JBL mini speaker price in Bangladesh

JBL Home Theater price in Bangladesh

home theater price in Bangladesh

JBL speaker price in Bangladesh 2021-2022

আপনি আরও পড়তে পারেন